আলোকিত সমাজ গড়ার আহ্বান

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  মুহাম্মদ আশরাফ উদ্দিন

নরসিংদী জেলা পুলিশ সুপার শিক্ষার্থীদের সুশিক্ষা অর্জনের পাশাপাশি দেশের কল্যাণে সব ধরনের ভালো কাজের আহ্বান জানান। সম্প্রতি আবদুল কাদির মোল্লা সিটি কলেজে ২০২৩-২৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের অভ্যর্থনা ক্লাস ও অভিভাবক সমাবেশে অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের অভ্যর্থনা ক্লাস ও অভিভাবক সমাবেশের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বাৎসরিক অভিভাবক সমাবেশের শুভ উদ্বোধন ঘোষণা করেন মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান, পিপিএম। এ সময় পুলিশ সুপার উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্যে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হয়ে আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠার আহ্বান জানান। শিক্ষার্থীরা যেন মাদক বা অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে থাকে, সেদিকে সতর্ক দৃষ্টি রাখার জন্য শিক্ষক ও অভিভাবকদের আহ্বান জানান।

শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে এ রকম একটি চমৎকার ও নান্দনিক অনুষ্ঠান আয়োজনের জন্য আবদুল কাদির মোল্লা সিটি কলেজের সভাপতি আবদুল কাদির মোল্লাকে ধন্যবাদ জানান।

এছাড়া মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদসহ যৌন হয়রানি ও বাল্যবিবাহের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ সবার প্রতি আহ্বান জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।