ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানবিক কল্যাণে এগিয়ে যাবে বহু দূর

মানবিক কল্যাণে এগিয়ে যাবে বহু দূর

মানবিক কল্যাণে এগিয়ে যাবে বহু দূর। সত্য ও সুন্দরের পথে কাজ করার সুযোগ জীবনের অনেক বড় পাওয়া। পড়াশোনার পাশাপাশি মানবিক উন্নয়নে কাজ করার আহ্বান জানান জনতাবাগ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ইহতেশামুল হক ফয়সাল।

আলোকিত বন্ধু ফোরাম জনতাবাগ উচ্চ বিদ্যালয় শাখা ইতিমধ্যে যাত্রা শুরু করেছে। সম্প্রতি ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৪৯তম প্রতিষ্ঠা দিবস উদযাপন উপলক্ষ্যে স্কুল, মাদ্রাসা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

মাধ্যমিক ক্যাটাগরিতে ‘আমি যদি ট্রাফিক পুলিশ হতাম‘ শিরোনামে কদমতলী থানাধীন শুধুমাত্র ‘জনতাবাগ উচ্চ বিদ্যালয়‘ রচনা প্রতিযোগিতায় বিশেষ স্থান অধিকার করায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) অত্র প্রতিষ্ঠানের কৃতী শিক্ষার্থী মোঃ ইউসুফ হাসানকে একটি শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন।

ফয়সাল হক বলেন, আমরা একটি ভালো মন নিয়ে চলব। মানুষের উপকারে আসব, তখনি পৃথিবীটা সুন্দর হবে। এ সময় কো-অপ্ট সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এম.এ আজিজ খান এবং সহকারী প্রধান শিক্ষক আমেনা আক্তারসহ নবম ও দশম শ্রেণির শিক্ষার্থী বন্ধুরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত