ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রেসিডেন্সি কলেজের নবীন বরণ

প্রেসিডেন্সি কলেজের নবীন বরণ

গত ২৫ জুন প্রসিডেন্সি কলেজের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা ড্রিম হলিডে পার্কে অনুষ্ঠিত হয়। এক আনন্দঘন অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের বরণ ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় জানানো হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএলসিএফইএ এর সাবেক মহাসচিব ও এফবিসিসিআই’র স্ট্যান্ডিং কমিটির সদস্য শাখাওয়াত হোসেন সুমন, বিশেষ অতিথি মো. মাজহারুল ইসলাম জুয়েল, ওমর ফারুক তারেক, ওবায়দুল হকের উপস্থিতিতে আব্দুল্লাহ আল মামুন অনুষ্ঠানটি উদ্বোধন করেন। প্রেসিডেন্সি কলেজের অধ্যক্ষ কানিজ ফাতেমা তার বক্তব্যে নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে তাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভকামনা জানান। তিনি নবীনদের কলেজের নিয়মণ্ডকানুন মেনে চলার ও মনোযোগ দিয়ে পড়াশোনা করার ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের মনোযোগ দিয়ে পড়াশোনা করার এবং জীবনে সফল হওয়ার আহ্বান জানান। অন্যান্য বক্তারাও তাদের বক্তব্যে নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের জন্য শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়েছিল। প্রেসিডেন্সি কলেজের শিক্ষক এবং শিক্ষার্থীরা গান, নৃত্য, আবৃত্তি এবং নাটক পরিবেশন করে উপস্থিত সকলকে মুগ্ধ করে।

নরসিংদী প্রেসিডেন্সি কলেজের প্রতিষ্ঠাতা ড. মোয়াজ্জেম হোসেন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। তিনি তার বক্তব্যে কলেজের সার্বিক উন্নয়ন এবং শিক্ষার্থীদের ভালো ছাত্র হওয়ার পাশাপাশি একজন ভালো মানুষ ও সুনাগরিক হওয়ার তাগিদ দেন। কলেজের ব্যবসাশিক্ষা বিভাগের জামাল উল্লাহ সাবলীলভাবে অনুষ্ঠান পরিচালনা করে উপস্থিত সবার মনোযোগ আকর্ষণ করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবৃন্দ। প্রেসিডেন্সি কলেজের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান একটি আনন্দঘন পরিবেশে সমাপ্ত হয়। নবীন শিক্ষার্থীরা নতুন যাত্রা শুরু করার জন্য প্রত্যয়, বিদায়ী শিক্ষার্থীরা নতুন জীবনের জন্য প্রস্তুত। এই অনুষ্ঠান তাদের সবার জন্য একটি স্মরণীয় দিন হয়ে থাকবে। কলেজের অধ্যক্ষ কানিজ ফাতেমা সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত