ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুমিল্লায় ছুরিকাঘাতে কিশোর খুন

পাবনায় স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু
কুমিল্লায় ছুরিকাঘাতে কিশোর খুন

কুমিল্লায় ছুরিকাঘাতে কিশোর খুন এবং পাবনার ঈশ্বরদীতে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা : কুমিল্লায় কিশোর গ্যাংয়ের মধ্যে দ্বন্দ্বের জেরে উপর্যুপরি ছুরিকাঘাতে ফয়সাল ইসলাম হৃদয় নামে এক কিশোর নিহত হয়েছে। গত শনিবার নগরীর দক্ষিণ চর্থা এলাকায় এ ঘটনা ঘটে। কিশোরের মামা জয়নাল আবেদিন জনি জানান, গত দুই-তিন দিন আগে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সাথে আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা নিয়ে হৃদয়ের দ্বন্দ্ব হয়। এই দ্বন্দ্বের জেরে তারা সেদিন হৃদয়কে মেরে ফেলার হুমকি দেয়। ঘটনার দিন হৃদয় ও তার বন্ধুরা বাড়ির পাশের বড়পুকুর পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থার্টিফাস্ট নাইটের আনন্দ উল্লাস করছিল। পার্টি চলা অবস্থায় তাদের পক্ষের কয়েকজন কিশোর ভাগিনাকে কৌশলে ডেকে নিয়ে যায়। পরে হৃদয়কে তারা এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হৃদয়ের লাশ উদ্ধার করে। কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদ জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঈশ্বরদী (পাবনা) : পাবনার ঈশ্বরদীতে সাঁড়া থানা পাড়ায় থার্টিফার্স্ট নাইটের পিকনিক থেকে ফিরে রোহান হোসেন নামে এক স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। রোহান উপজেলার সাঁড়া ইউনিয়নের ঝাউদিয়া থানাপাড়া এলাকার মিজানুর রহমান মিন্নু মিয়ার ছেলে। স্থানীয়রা জানান, রোহান বাড়ির পাশের থার্টিফার্স্ট নাইট উপলক্ষ্যে বন্ধুদের সঙ্গে পিকনিকে অংশ নেয়। একপর্যায়ে সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এর কিছুক্ষণ পর রোহান বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। সেখানে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

সাঁড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার বলেন, বিষয়টি নিয়ে হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি, তারাও জানিয়েছে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। কীভাবে তার মৃত্যু হলো বুঝতে পারছি না। ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, রোহানের মৃত্যুর কারণ অনুসন্ধানে চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

আলোকিত বাংলাদেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত