ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিকআপের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধা নিহত

পিকআপের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধা নিহত

চাঁদপুর সদরের বাবুরহাট এলাকায় রাস্তা পার হতে গিয়ে পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে লজ্জাতুন্নেছা নামে পথচারী বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল রোববার বেলা ১১ টার দিকে বাবুরহাট-মতলব-পেন্নাই সড়কের কালিভাংতি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত লজ্জাতুন্নেছা কল্যাণপুর ইউনিয়নের রঙের গাঁও গ্রামের চকের মোড় এলাকার বাসিন্দা আলী বকাউলের স্ত্রী। তার ৩ ছেলে ও ৪ মেয়ে সন্তান রয়েছে।

বৃদ্ধার ছেলে নাসির বকাউল ও প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে বিদ্যুৎ বিল পরিশোধের জন্য তার মা বাড়ি থেকে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির-২ এর জোনাল অফিসে আসেন। এ সময় বিদ্যুৎ বিল পরিশোধ শেষে বাড়ি ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ তাকে ধাক্কা মারে। এতে পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থাণীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন বলেন, দুর্ঘটনার সাথে সাথেই পিকআপটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তারা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) বরাবর ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তরের জন্য আবেদন করেছেন। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত