নকলা হাসপাতাল দালালমুক্ত রাখতে সমিতির ঐকমত্য

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নকলা (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালালমুক্ত রাখতে ঐকমত্য হয়েছেন উপজেলা ডায়াগনস্টিক মালিক সমিতির নেতারা। এ উপলক্ষ্যে গতকাল সোমবার নকলা হাসপাতাল রোডের কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের মিলনায়তনে উপজেলা ডায়াগনস্টিক মালিক সমিতির জরুরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি ও নিরাময় ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক ও ডা. মোসলেম উদ্দিন ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী মো. মহিউদ্দিন সেলিম, আধুনিক প্যাথলজিক্যাল এন্ড ল্যাবের স্বত্বাধিকারী মো. আক্রাম হোসেন, কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী মোতাছিম বিল্লাহ, মেসার্স নকলা মেডিক্যাল হল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী সোহেল রানা, মাহদি ডিজিটাল রোগ নির্ণয় ও চিকিৎসা কেন্দ্রের প্রতিনিধি মেডিকেল টেকনোলজিষ্ট আবু কাউছার বিদ্যুৎ, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মানিক মিয়া প্রমুখ।

সংগঠনটির সভাপতি আব্দুর রশিদ সরকার বলেন, এখন নকলার জনগণকে তাদের রোগ নির্ণয়ে সময়, শ্রম ও টাকা খরচ করে রাজধানী ঢাকা, বিভাগ ময়মনসিংহ ও জেলা শেরপুরে যেতে হচ্ছে না। আমরা নকলাবাসীকে অল্প ব্যয়ে সর্বোচ্চ মানের সেবা দিতে চেষ্টা করে যাচ্ছি এবং সফল হচ্ছি। এরপরেও অজ্ঞাত কারণে হাসপাতালে দালালদের দৌরাত্ব কমছে না। এসময় উপস্থিত ছিলেন উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ফরহাদ হোসেন, রাশেদুল কবির ও শাহানাজ বেগম, ফার্মাসিস্ট মোশাররফ হোসেন প্রমুখ।