ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ড্রামট্রাক চাপায় নির্মাণ শ্রমিক নিহত

ড্রামট্রাক চাপায় নির্মাণ শ্রমিক নিহত

টাঙ্গাইলের ঘাটাইলে বালুবাহী ড্রামট্রাকের চাপায় সোহাগ মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই-তিনজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় ভূঞাপুর-ঘাটাইল সড়কের ঘাটাইল পৌর শহরের শাপলা পার্ক মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ মিয়া উপজেলার জামুরিয়া ইউনিয়নের সুনটিয়া গ্রামের আসাদ মিয়ার ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রী (নির্মাণ শ্রমিক)। তবে এ ঘটনায় আহত দুই-তিনজনের এখনও পরিচয় জানা যায়নি। আহতরাও নির্মাণ শ্রমিক বলে তথ্য পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, অটোভ্যানযোগে নিহত সোহাগসহ বেশ কয়েকজন ঘাটাইলের দিকে যাচ্ছিলেন। পথে অটোভ্যানটি শাপলা পার্ক মোড়ে পৌঁছলে ভূঞাপুরগামী ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ড্রামট্রাকের চাকায় পৃষ্টে ঘটনাস্থলে সোহাগ মারা যান। এতে বেশ কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। পরে পুলিশ খবর পেয়ে নিহতের মরদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। এছাড়া ঘটনাস্থল থেকে ট্রাক ও ট্রাকে থাকা একজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে ঘাটাইল থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সোহাগ মিয়া নামে এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত