ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় শিশুসহ নিহত তিন

তিন জেলায় শিশুসহ নিহত তিন

কুষ্টিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজন, শেরপুরে অটো ভ্যানের চাকায় পৃষ্ট হয়ে শিশু এবং বগুড়ায় ট্রাকচাপায় এক পথচারী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুষ্টিয়া : শহরের চৌড়হাস ফুলতলা মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় দুর্নীতি দমন কমিশন (দুদক) কুষ্টিয়া কার্যালয়ের গাড়িচালক শফিকুল ইসলাম নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি জানান, রাতে শহরের ফুলতলা মোড়ে প্রতীতী বিদ্যালয়ের সামনে মোটরসাইকেল অ্যাক্সিডেন্টে দুর্নীতি দমন কমিশন কুষ্টিয়া কার্যালয়ের গাড়িচালক শফিকুল ইসলাম নামে এক ব্যক্তি মারা যান। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়িতে গতকাল বুধবার কাপাসিয়া সড়কে ব?্যাটারিচালিত অটো ভ্যানের চাকায় পৃষ্ট হয়ে রাব্বী নামে এক শিশু নিহত হয়েছে। শিশুটির পবিবার সূত্রে জানা গেছে, উপজেলার বুরুঙ্গা গ্রামের দিনমজুর রফিকুল ইসলামের ছেলে রাব্বি কয়েক দিন আগে যোগানিয়া ইউনিয়নের কাপাসিয়া গ্রামে তার দাদির ভাই জহুর উদ্দীনের বাড়িতে বেড়াতে আসে। সকালে সে বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসা মাত্রই দ্রুত গতিতে ছুটে চলা মঈনুল ইসলামের ব্যাটারিচালিত একটি ভ্যান তাকে চাপা দেয়। স্থানীয়রা রাব্বিকে রক্তাক্ত উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নালিতাবাড়ী থানা পুলিশ, যোগানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসপাতালে উপস্থিত হয়। এ সময় শিশুটির পরিবারের অনুরোধে রাব্বির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরে ট্রাকের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। তবে তার নাম পরিচয় মেলেনি। গতকাল বুধবার শহরের খেজুরতলা হাসপাতাল রোড নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন এই তথ্য নিশ্চিত করে জানান, মহাসড়ক পারাপার হচ্ছিলেন ওই ব্যক্তি। এ সময় অজ্ঞাত পরিচয়ের মালবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সম্ভবত লোকটি মানসিক ভারসাম্যহীন ছিলেন। এছাড়া ঘাতকটি ট্রাকটি শনাক্তকরণসহ চালক-হেলপারের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

আলোকিত বাংলাদেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত