ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অস্ত্রের মুখে জিম্মি করে স্কুল শিক্ষিকার বাড়িতে ডাকাতি

মালামাল লুট
অস্ত্রের মুখে জিম্মি করে স্কুল শিক্ষিকার বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে তাছলিমা আক্তার নামে এক স্কুল শিক্ষিকার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ঘরের আলমারি ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ কমপক্ষে আড়াই লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে। গত বুধবার গভীর রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাহমুদাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

স্কুল শিক্ষিকার স্বামী আব্দুর রহমান জানান, তাদের বাড়ি মানিকগঞ্জে। তার স্ত্রী স্থানীয় রূপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। তারা পরিবার নিয়ে মাহমুদাবাদ এলাকার শাহীন ভূইয়ার ভাড়াটিয়া বাড়িতে থাকেন। ঘটনার দিন রাত ৩টার দিকে তাদের রান্না ঘরের গ্রিল কেটে ৮ থেকে ৯ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল ঘরের ভেতর প্রবেশ করে। ডাকাতরা স্কুল শিক্ষিকা তাছলিমা আক্তার, তার স্বামী আব্দুর রহমান ও ছেলে তানজিদকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। একপর্যায়ে ঘরের আলমারি ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ কমপক্ষে আড়াই লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায় ডাকাতরা।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি ডাকাতি না চুরির ঘটনা। লুট হওয়া মালামাল উদ্ধার ও এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত