ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যুবমৈত্রীর বিক্ষোভ সমাবেশ

যুবমৈত্রীর বিক্ষোভ সমাবেশ

‘অবিলম্বে সরকারি সকল শূন্যপদে নিয়োগ দিতে হবে’ এই স্লোগানের আলোকে গতকাল শনিবার বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ যুব মৈত্রী।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুব মৈত্রী। জেলা যুব মৈত্রীর আহ্বায়ক মো. নাসির মিয়ার সভাপতিত্বে এবং সদস্য সচিব ও কেন্দ্রীয় সদস্য ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় বক্তব্য দেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড আবু সাঈদ খান, সম্পাদকমণ্ডলীর সদস্য ও জেলা জাতীয় শ্রমিক ফেডারশনের সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম, বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড দীপক চৌধুরী বাপ্পী, জেলা নারী মুক্তি সংসদের সভাপতি কমরেড ফজিলাতুন্নাহার, সদর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড আল আমিন, জেলা যুব মৈত্রীর যুগ্ম-আহ্বায়ক শরীফ আহমেদ খান ও কাজী তানভীর আহমেদ শিপন প্রমুখ। বক্তারা বলেন, দেশে যে পরিমাণ চাকুরি প্রত্যাশী তার তুলনায় চাকরির সুযোগ অত্যন্ত সীমিত। শ্রম মন্ত্রণালয়ের মতে, প্রতি বছর ২০ থেকে ২৫ লাখ জনশক্তি শ্রম বাজারে প্রবেশ করে। এই কর্মসংস্থানের মাত্র ৫ শতাংশ সরকারি আর ৯৫ শতাংশ বেসরকারি খাতের।

নীলফামারী : নীলফামারী স্বাধীনতা স্মৃতি অম্লান চত্বরের পাদদেশে এই বিক্ষোভ হয়। যুব মৈত্রীর জেলা সভাপতি ওবায়দুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র রায়ের সঞ্চালনায় বক্তব্য দেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি বাবু তপন চন্দ্র রায়, ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র রায়, উত্তম কুমার রায় প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত