ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘রূপসী নওগাঁ’র ৭ম বর্ষে ৪৩ জনকে সম্মাননা

‘রূপসী নওগাঁ’র ৭ম বর্ষে ৪৩ জনকে সম্মাননা

নতুন মাত্রায় নওগাঁর প্রতিচ্ছবি এই স্লোগানকে ধারণ করে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘রূপসী নওগাঁ’ ৭ম বর্ষপূর্তি উদযাপন হয়েছে। একই সাথে হামিউল ইসলাম ‘রূপসী নওগাঁ’ অনলাইন মাদ্রাসার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। গত শনিবার শহরের মুক্তির মোড় সমবায় মার্কেটের দ্বিতীয় তলায় বর্ষপূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়। রূপসী নওগাঁর প্রতিষ্ঠাতা পরিচালক ডাক্তার খালেদ বিন ফিরোজের সভাপতিত্বে ও সংগঠনের উপদেষ্টা রিফাত হোসাইন সবুজের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

প্রধান অতিথি বলেন, রূপসী নওগাঁ দীর্ঘ ৭ বছর ধরে নানা সামাজিক সেবামূলক কাজ করে যাচ্ছে। যা সত্যিই প্রশংসার দাবি রাখে। রূপসী নওগাঁর প্রতিষ্ঠাতা পরিচালক ডাক্তার খালেদ বিন ফিরোজ বলেন, ৭বছর ধরে নানা ধরনের সামাজিক সেবামূলক কাজ করে যাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্য দেন নওগাঁ বিসিকের সম্প্রসারণ কর্মকর্তা ওয়ায়েস কুরুনী, অ্যারিষ্ট ফার্মা নওগাঁর ম্যানেজার এরশাদ হোসেন, জর্জ কোর্টের আব্দুর রহিম মিঠুন, রূপসী নওগাঁর সাধারণ সম্পাদক সাজু রহমান সুজন, মুফতি মুহাম্মাদ হারুন অর রশীদ, ইশা ব্লাড ব্যাংক নওগাঁর পরিচালক ফরহাদ হোসেন এবং আস্তা অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা পরিচালক নাইম হোসেন প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত