ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চার ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে মামলা

চার ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে মামলা

পিরোজপুর পৌরসভার আলামকাঠী এলাকার মো. মিলন সেখ নামের এক ট্রাক ড্রাইভার বাগেরহাটে হাঁড় ভাঙার অপচিকিৎসায় পঙ্গু হয়ে আদালতে বিচারের প্রত্যাশায় মামলা করেছেন। পিরোজপুর আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাদিক আহম্মেদের আদালতে পঙ্গু মিলন ও তার স্ত্রী ডলি আক্তার হাজির হয়ে গত রোববার মামলা করলে আদালত মামলাটি তদন্তের জন্য সদর থানার ওসিকে তদন্তের নির্দেশ দেন।

মামলার বাদী ডলি আক্তার জানান, তার স্বামী পঙ্গু মিলন সেখ একজন ট্রাক ড্রাইভার। সড়ক দুর্ঘটনায় তার স্বামীর দুপায়ের হাঁড় ভেঙে গেলে তারা ঢাকার পঙ্গু হাসপাতালে কিছুদিন চিকিৎসা নেন। পরে অভিযুক্ত আসামিরা তাদের কম টাকা এবং আধুনিক চিকিৎসার নাম করে ঢাকা থেকে বাগেরহাটে নিয়ে আসে। এসময় তারা বাগেরহাটে এসে ভুয়া ডাক্তার চক্রের খপ্পরে পড়ে এবং চিকিৎসার নামে একটি বাসায় তাদের জিম্মি করে চিকিৎসার নামে কয়েক দফায় লাখ টাকা হাতিয়ে নেয়। মামলার প্রধান আসামি মো. মনিরুজ্জামান, মুকুল মোল্লা, এমাদুল হক ও তুহিন অপচিকিৎসার নামে প্রায় তিনমাস পঙ্গু রোগীকে ফেলে রেখে তারা বাসা থেকে হঠাৎ পালিয়ে যায়।

বাদী পক্ষের আইনজীবী আবু সালে মোহাম্মদ ওমান জানান, মিলন দুয়ারে দুয়ারে ঘুরে বিচার না পাওয়ায় ভুয়া ডাক্তার দলের ৪ জন সদস্যকে আসামি করে আদালতে মামলার জন্য কাগজপত্র দাখিল করেন। পরে বিষয়টি আদালত আমলে নিয়ে পিরোজপুর সদর থানার ওসিকে তদন্ত করার নির্দেশ দেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত