শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

ডা. সেরাজুল হক স্মৃতি সংসদ ঝিনাইগাতী এবং হালুয়াঘাটে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে গতকাল সোমবার শীতবস্ত্র বিতরণ হয়। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতীতে প্রয়াত ডা. সেরাজুল হকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং ৩০০ শীতার্ত পরিবারের মাঝে শীত বস্ত্র প্রদান করা হয়। ডা. সেরাজুল হক স্মৃতি সংসদ ঝিনাইগাতীর উদ্যোগে স্থানীয় মিল মালিক খাদ্য ব্যাবসায়ী সমিতির হল রুমে কম্বল বিতরণের আয়োজন করা হয়। ডা. সেরাজুল হক স্মৃতি সংসদের সভাপতি ফকির মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান বিপ্লবের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুস ছালাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক রেজাউর রহমান, আলহাজ শাজাহান আকন্দ, আব্দুল মান্নান, রাংটিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা বিএনপি নেতা মো. মনজুরুল হক, ডা. সেরাজুল হক স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক মো. রুবেল মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোহাম্মদ শহিদুল্লাহ প্রমুখ।

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটে গ্রামীণ ব্যাংকের সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গ্রামীণ ব্যাংক হালুয়াঘাট শাখায় গ্রামীণ ব্যাংকের সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন হালুয়াঘাট এরিয়ার এরিয়া ম্যানেজার প্রদ্যুৎ কুমার সরকার, শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আনোয়ার হোসেন প্রমুখ।