ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চার জেলায় শিক্ষকসহ নিহত ৯

চার জেলায় শিক্ষকসহ নিহত ৯

টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে চালক, পাবনায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থী, রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন এবং চাঁদপুরে বাস চাপায় মাদ্রসার শিক্ষক-ছাত্র নিহত

হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

টাঙ্গাইল : টাঙ্গাইলের ঘাটাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুল জলিল নামের এক চালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার উপজেলার হরিপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম জানান, টাঙ্গাইল থেকে ময়মনসিংহগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটাস্থলেই সিমেন্ট ভর্তি ট্রাকের চালক আব্দুল জলিল নিহত হন।

সাঁথিয়া (পাবনা) : পাবনার সাঁথিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার মাধপুর-সাঁথিয়া সড়কের বোয়াইলমারী। নিহতরা হলো- উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের বন্দিরাম চর গ্রামের নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন ও ইউনুস আলীর ছেলে যুবরাজ। রুবেল পাবনা এডওয়ার্ড কলেজে অনার্স পড়ে ও যুবরাজ এ বছর এসএসসি পাস করেছে। সাঁথিয়া থানার ওসি রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তারাগঞ্জ (রংপুর) : রংপুরের তারাগঞ্জে আবারও সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের খিয়ারজুম্মা ও চিকলির মাঝামাঝি আহার হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি বলেন, নিহত তিনজনের মধ্যে দুইজনের আংশিক পরিচয় পাওয়া গেছে, যাদের বাড়ি দিনাজপুরে বলে জেনেছি। একজনের পরিচয় এখনও জানা যায়নি। অপর দুইজন হলেন মোসলেম উদ্দিন ও আবুল কালাম। নিহতদের পরিবারের লোকজন আসলেই পুরোপুরিভাবে পরিচয় জানা যাবে।

চাঁদপুর : চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের বাস চাপায় মটরবাইক চালক মাদ্রসার শিক্ষক জাহিদ হোসেন ও আরোহী ছাত্র জাবের হোসেন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের রসুলপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কচুয়া থানার ওসি মো. ইব্রাহীম খলিল বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত