ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

হাতীবান্ধায় দুস্থদের মধ্যে ৬১ বিজিবি এবং গাইবান্ধার সাঘাটায় প্রশিকার উদ্যোগে শীত বস্ত্র বিতরণ করা হয়। গতকাল বুধবার প্রতিনিধিদের পাঠানো খবর-

হাতীবান্ধা (লালমনিরহাট) : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় তিস্তা ব্যাটালিয়ন-২ শীতার্ত দুস্থদের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে হাতীবান্ধা উপজেলার গেন্দুকুড়ি বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় গেন্দুকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন অধিনায়ক লে. কর্নেল এএম মাহবুবুল আলম খান। উপস্থিত ছিলেন উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ নূরুদ্দীন খান। অধিনায়ক লে. কর্নেল এএম মাহবুবুল আলম খান বলেন, ৪ হাজার ২৪৬ কিলোমিটার জল ও স্থল সীমান্ত এলাকা সুরক্ষার পাশাপাশি সীমান্তে বসবাসরত গরিব জনসাধারণকে বিনা মূল্যে বিজিবির পক্ষ থেকে প্রতি মাসে মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় শীতবস্ত্র বিতরণ ও স্বাস্থ্যসেবা ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

সাঘাটা (গাইবান্ধা) : গাইবান্ধার সাঘাটা উপজেলা প্রশিকা বোনারপাড়া শাখার উদ্যোগে প্রতি বছরের ন্যায় প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রর সহযোগিতায় প্রশিকা অফিস কার্যালয়ের চত্বরে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিভাগীয় ব্যবস্থাপক প্রশিকা আনন্দ মোহনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহীন। বিশেষ অতিথির বক্তব্য দেন উপ-পরিচালক প্রধান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রশিকা মো. নুরুল ইসলাম রেণু। সঞ্চালনা করেন ফুলছড়ি প্রশিকা এলাকা ব্যবস্থাপক মো. আলম মিয়া, বোনারপাড়া প্রশিকা শাখার ম্যানেজার মোশারফ হোসেন, ব্যবসায়ী আব্দুল কদ্দুস, আলতাফ হোসেন প্রমুখ। উল্লেখ্য, হতদরিদ্র ও শীতার্ত পরিবারের মধ্যে ১৫০টি কম্বল বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত