ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরগঞ্জ সাব রেজিস্ট্রি অফিস

অনির্দিষ্টকালের জন্য কলম বিরতি

অনির্দিষ্টকালের জন্য কলম বিরতি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কলম বিরতিতে ভোগান্তির শিকার হচ্ছেন সেবাগ্রহীতারা। চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব রেজিস্ট্রার মো. ইউসুফ আলীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সারা দেশের ন্যায় কর্মবিরতি ঘোষণা করেছে ঈশ্বরগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা। গতকাল বুধবার সকাল থেকে ওই কর্মবিরতির ঘোষণা করা হয়। এতে চরম ভোগান্তির শিকার হচ্ছেন দূরদূরান্ত থেকে আসা সেবাগ্রহীতারা।

বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন সূত্রে জানা যায়, ১০ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব রেজিস্ট্রারের এজলাস কক্ষে সরকারি দায়িত্ব পালনকালে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হায়াত শারীরিকভাবে লাঞ্ছিত ও মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে। পরবর্তী সময়ে কতিপয় দুষ্কৃতিকারী দেশীয় অস্ত্র নিয়ে কর্মরত অবস্থায় সাব রেজিস্ট্রারের ওপর হামলা করে গুরুতর আহত করে। এরই প্রতিবাদে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন তাদের লিখিত প্যাডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ঘোষণা করে।

ঈশ্বরগঞ্জ অফিসের সাব রেজিস্ট্রার মো. নোয়াজ মিয়া জানান, শিবগঞ্জ উপজেলার সাব রেজিস্ট্রার মো. ইউসুফ আলীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সারা দেশের মতো অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করা হচ্ছে। সেই সঙ্গে ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত