পারিবারিক কলহের জের

একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার পৌলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম আবুল মাজম। তিনি ওই গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে। স্থানীয়রা জানান, ওই গ্রামের আজাহার মিয়ার ছেলে বাবুল মন্ডলের সাথে স্বরপপুর গ্রামের আব্দুল বারেকের মেয়ের বিয়ে হয়। গত বুধবার রাতে বাবুলের সাথে তার স্ত্রীর ঝগড়া হয়। বিষয়টি জানতে পেরে বাবুলের শ্বশুর আব্দুল বারেক, শাশুড়ি আনোয়ারা বেগম ও মামা শ্বশুর আফসার সকালে তাদের বাড়িতে যান। এ সময় বাবুল ঘরে বসে খাবার খাচ্ছিলেন। পেছন থেকে তার শাশুড়ি তাকে লাঠি দিয়ে পেটাতে থাকেন। বাবুলের আত্মচিৎকার তার চাচাতো ভাই আবুল মাজম এগিয়ে এলে তাকে লাঠি দিয়ে আঘাত করে। এতে মাজম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা আনোয়ারা, বারেক ও আফসারকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

স্থানীয় কাউন্সিলর শুকুমার ঘোষ জানান, পারিবারিক কলহের জেরে বাবুলকে পেটানো হয়। মাজম এগিয়ে গেলে তাকে পেটানো হলে তিনি নিহত হন।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে যাচ্ছি। ময়নাতদন্ত ছাড়া আগেই কিছু বলা যাবে না।