হতদরিদ্রের মধ্যে কম্বল বিতরণ

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

কক্সবাজারে চেম্বার অফ কমার্স এর উদ্যোগে, ফরিদপুরে এবং নোয়াখালীতে কম্বল বিতরণ করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কক্সবাজার : কক্সবাজার চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এবং বাণিজ্য সংঘঠটন এফবিসিসিআই’র যৌথ উদ্যোগে গত বুধবার বাইপা পালস্ কমপ্লেক্স মাঠে চার শতাধিক হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া। উপস্থিত ছিলেন চেম্বার সভাপতি আবু মোরশেদ চৌধুরী, পরিচালক আজমল হুদা, এফপিএবি জেলা কর্মকর্তা ইকবাল চৌধুরী প্রমুখ। চেম্বার সভাপতি আবু মোরশেদ চৌধুরী বলেন, চেম্বারের প্রাতিষ্ঠানিক কর্মসূচির পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে প্রতি বছর শীত মৌসুমে চেম্বারের সম্মানিত সদস্য এবং এফবিসিসিআই’র সার্বিক সহযোগিতায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে। প্রধান অতিথি বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান লোকজনকে সার্বিক সহযোগিতার জন্য এগিয়ে আসতে হবে।

মধুখালী (ফরিদপুর) : ফরিদপুরের মধুখালী উপজেলার বিভিন্ন স্থানে গতকাল বৃহস্পতিবার মধুখালী পাবলিক লাইব্রেরি চত্বরে সমাজসেবক জাহানারা বেগমের আর্থিক সহায়তায় পরিবারের পক্ষে সাংবাদিক শাহ্ মো. ফারুক হোসেন কম্বল বিতরণ করেন। অন্যদিকে ডুমাইন ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমানের পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, প্রচার সম্পাদক আতিয়ার রহমান মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান মোল্যা প্রমুখ।

নোয়াখালী : নোয়াখালীতে ৫০০ অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী জেলা ইউনিট। গত বুধবার জেলা শহরের সোনাপুর রেলস্টেশন।

, সোনাপুর বাস টার্মিনাল ও ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ড, শিশু ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।