ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় চারজন নিহত

তিন জেলায় চারজন নিহত

সিরাজগঞ্জে সিএনজি-নসিমনের সংঘর্ষে মাছ ব্যবসায়ী, টাঙ্গাইলে পৃথকভাবে দুইজন এবং মধুখালীতে পরিবহণের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : জেলার উল্লাপাড়া উপজেলার বাঙালা আঞ্চলিক সড়কের রহিমপুর এলাকায় সিএনজি ও নসিমনের সংঘর্ষে মাছ ব্যবসায়ী অন্তর হালদার নিহত হয়েছেন। তিনি ওই উপজেলার আদর্শ গ্রামের মৃত অনিল হলদারের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩ জন। উল্লাপাড়া মডেল থানার ওসি নজরুল ইসলাম আলোকিত বাংলাদেশকে জানান, গতকাল বুধবার তাড়াশের মহিষলুটি বাজার থেকে মাছ কিনে সিএনজি যোগে বাড়ি ফিরছিলেন ওই ব্যবসায়ী। এ সময় উল্লেখিত স্থানে পৌঁছলে পেছন থেকে একটি নসিমন সিএনজিকে ধাক্কা দেয়। এতে ওই মাছ ব্যবসায়ী রাস্তায় পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

টাঙ্গাইল : ঢাকা টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়কের সল্লা এলাকায় ও সেতু এলাকায় গতকাল বুধবার পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। নিহতরা হলেন- পাবনার আতাইকুলা উপজেলার মধুপুর দক্ষিণপাড়া এলাকার রোজাউল করিমের মেয়ে তিশা আক্তার ও বগুড়ার চান্দাইকোনার আব্দুর রশিদ। পুলিশ জানায়, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মধুখালী (ফরিদপুর) : ফরিদপুরের মধুখালীতে গ্রীনলাইন পরিবহণের চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। গত মঙ্গলবার উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ব্রাহ্মণকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহীর নাম মো. হাসিবুল মোল্ল্যা। তিনি একই উপজেলার কামারখালী ইউনিয়নের ফুলবাড়ী এলাকার মো. রশিদ মোল্লার ছেলে। জানা গেছে, যশোরের বেনাপোল থেকে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহণের একটি বাস ও বিপরীতমুখী ওই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী হাসিবুল মোল্যা নিহত হন। ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ওসি এসএম শহিদুর রহমান বলেন, গ্রীন লাইনের পরিবহণের একটি বাসের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় হাসিবুল মোল্যা নামের ওই যুবক ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। পারিবারিক সূত্রে জানা যায়, তিনি তার নানা বাড়ি ব্রাক্ষণকান্দা যাচ্ছিল। নিহত হাসিবুলের স্ত্রী ও তিনটি কন্যা সন্তান রয়েছে।

আলোকিত বাংলাদেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত