সড়কে ঝরল তিনজনের প্রাণ

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

নাটোরে ট্রলির সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে, দিনাজপুরে মোটরসাইকেল চালক ইটভাটার মালিক এবং কালিয়াকৈরে ট্রাক চাপায় নিরাপত্তাকর্মী নিহত হয়। এদিকে কালিয়াকৈরের এ ঘটনায় শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে অগ্নিসংযোগ করেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নাটোর : লালপুর উপজেলার গোপালপুরে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে মো. আমিরুল সরকার নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার উপজেলার গোপালপুর-বনপাড়া সড়কে গোপালপুর বিএম কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। আমিরুল সরকার বড়াইগ্রাম উপজেলার আঠুয়া গ্রামের আবেদ আলীর ছেলে। লালপুর থানার ওসি মো. মোনোয়ারুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে ট্রলি ও অটোরিকশা দুইটি জব্দ করা হয়েছে। পরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দিনাজপুর : বিরল উপজেলার ঢেড়াপাটিয়া এলাকায় নসিমনের ধাক্কায় ইটভাটা মালিক জুলফিকার ইসলাম জুয়েল ঘটনাস্থলে নিহত হন। তিনি মোটর সাইকেল চালিয়ে দিনাজপুরের শহরের দিকে আসছিলেন। অপর আরোহী হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা মো. তানভির গুরুতর আহত হয়ে স্থানীয় মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। বিরলে ওসি শেখ নাসিম হাবিব জানান, এ ঘটনায় থানায় ইউডি মামলা করা হয়েছে।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে গতকাল রোববার দ্রুতগতির একটি ট্রাক চাপায় কারখানার এক নিরাপত্তাকর্মীর নিহত হয়েছেন। এ ঘটনার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ রেখে ঘাতক ট্রাকে অগ্নিসংযোগ করেছে শ্রমিকরা। এ সময় উত্তেজিত শ্রমিকরা ওই মহাসড়কে থাকা প্রায় তিন শতাধিক গাড়ি ভাংচুর করে। এতে প্রায় অর্ধশত পরিবহন শ্রমিক ও যাত্রী আহত হন। এদিকে এ ঘটনায় মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

এদিকে এ ঘটনার কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত হলেন- ওই এলাকার মাহামুদ জিন্স নামে পোশাক কারখানার নিরাপত্তাকর্মী আজাদুল ইসলাম। তিনি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার গোয়ালিপাড়া এলাকার আরব আলীর ছেলে। সালনা (কোনাবাড়ী) হাইওয়ে থানার ওসি আতিকুল ইসলাম জানান, আইনগত প্রক্রিয়া শেষে আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া উত্তেজিত শ্রমিকদের বুঝিয়ে শান্ত করলে যান চলাচল স্বাভাবিক হয়।