শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

বিভিন্ন এলাকার শীতার্তদের মধ্যে গতকাল সোমবার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাইবান্ধা : শহর আওয়ামী লীগের উদ্যোগে পৌরপার্কের বিজয়স্তম্ভ চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১ হাজার অসহায় পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিক। এ সময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রুবেল, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মো. কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান শিপন, আবু আল খায়ের, সিরাজুল ইসলাম, রেজাউল করিম ভুট্টুু, মাহবুব মোর্শেদ খুশু, এসকে তাসের আলী প্রমুখ। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দরিদ্র অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এই কর্মসূচির আওতায় গাইবান্ধার চারটি পৌরসভাসহ পর্যায়ক্রমে বিভিন্ন জায়গায় কম্বল বিতরণের কার্যক্রম অব্যাহত রয়েছে।

ঝালকাঠি : আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য ১৪ দলের সমন্বয়ক আলহাজ আমির হোসেন আমু এমপির পক্ষ থেকে রাজাপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার গালুয়া ইউনিয়নের পূর্ব কানুদাসকাঠি দাখিল মাদ্রাসা মাঠে প্রায় ৩ শাতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মো. মাসুদ রানা। জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি রিপা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক জেলা পরিষদ সদস্য নাসরিন সুলতানা মুন্নি, মাদ্রাসা সুপার বশির উল্লাহ।

কুমিল্লা : কুমিল্লায় দুই সহস্রাধিক হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুড়িচং উপজেলা সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. জয়নাল আবেদীনের ব্যক্তিগত অর্থায়নে এসব কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার। ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সামিউল ইসলাম ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।