ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে গতকাল বুধবার বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। স্থানীয় পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাব চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে এসে শেষ হয়।

পাবলিক লাইব্রেরি মিলনায়তনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি প্রমতোষ সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন সরকার পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিক। বক্তব্য দেন ফাউন্ডেশনের ভারত কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য মীর এমএম শামীম, গাইবান্ধা আদর্শ কলেজের গভর্নিংবডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ মাইনুল ইসলাম শিপ্লু, পৌর মেয়র মো. মতলুবর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার ওয়াশিকার মো. ইকবাল মাজু, বীর মুক্তিযোদ্ধা মকসুদার রহমান শাহান, আওয়ামী লীগ নেতা ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, নাজিউর রহমান নাফিজ, বুলবুল আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের নির্যাতিত মানুষের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি ৭১-এর ৭ই মার্চের ভাষণে স্বাধীন বাংলাদেশের ঘোষণা দিয়েছিলেন। তার ঘোষণায় এ দেশের মুক্তিকামি মানুষ হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কর্মীরা কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত