পৃথকভাবে দুই জেলায় তিনজনকে হত্যা

দুই জেলায় দুই লাশ উদ্ধার

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

দিনাজপুরে জমি নিয়ে বিরোধের জেরে দুইজন এবং নওগাঁয় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক মারা গেছেন। এছাড়া ঠাকুরগঁওয়ে ট্রাকচালক এবং কোটচাঁদপুরে একজনের লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : ঘোড়াঘাট উপজেলার খোদাতপুর চার মাথা মোড় এলাকায় গতকাল বুধবার জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। তারা হলেন খোদাতপুর চারমাথা এলাকার হায়দার আলীর ছেলে মনোয়ার হোসেন মিম ও ইসমাইল হোসেনের ছেলে রাকিব হোসেন। ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, মিম ও রাকিবের পরিবারের সাথে একই এলাকার ওমর আলীর পরিবারের মধ্যে ২৮ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছি। সকালে ওই জমিতে দুই পক্ষ ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

নওগাঁ : নওগাঁয় দুর্বত্তের ছুরিকাঘাতে ইমন হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার ও রাতে সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কছিমের মোড়ে এ ঘটনা ঘটে। ইমন ভবানিপুর গ্রামের চা দোকানি সাইদুল ইসলামের ছেলে। সদর থানার ওসি (অপারেশন) আব্দুল গফুর বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে রাধাউষা বিল্ডিংয়ের আবাসিক হোটেল থেকে গত মঙ্গলবার সন্ধায় গলায় ফাঁস লাগানো শাহিন আলম নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি পেশায় একজন ট্রাকচালক ছিলেন। সদর থানার ওসি মো. কামাল হোসেন বলেন, লাশ ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের কোটচাঁদপুরে গতকাল বুধবার গলায় রশি বাঁধা অবস্থায় ট্রেনে কাটা একজনের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে লাশটির পরিচয় পাওয়া না গেলেও পরে তার পকেটে থাকা একটি এনআইডি কার্ড পাওয়া যায়। কার্ডের তথ্য অনুযায়ী তিনি মহেশপুর উপজেলার জলুলী বাজারের পাথরা ঢাকা পাড়া এলাকার মৃত মফিজ উদ্দীনের ছেলে মো. মনির হোসেন। কোটচাঁদপুর রেল স্টেশনের দায়িত্বরত স্টেশন মাস্টার আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এঘটনায় জি আরপি পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা করা হবে।