ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় শিশুসহ নিহত তিন

তিন জেলায় শিশুসহ নিহত তিন

নিয়ামতপুরে এক শিশু, চট্টগ্রামে মোটরসাইকেল আরোহী এবং রায়পুরায় পিকআপ-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়। গতকাল রোববার প্রতিনিধিদের পাঠানো খবর-

নওগাঁ : নিয়ামতপুরে অটোচার্জারের চাপায় ৫ বছরের শিশু রহিমা নিহত হয়েছে। উপজেলার ভাবিচা ইউনিয়নের নিয়ামতপুর-গাবতলী সড়কের ডিমা গ্রামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। রহিমা ডিমা গ্রামের আজিজুল হকের মেয়ে। নিয়ামতপুর থানার ওসি আসাদুজ্জামান বলেন, ঘটনাস্থলে থেকে পুলিশ রহিমার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কোনো অভিযোগ না থাকায় আইনিপক্রিয়া সম্পন্ন করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পটিয়া (চট্টগ্রাম) : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি তেলবাহী লরির চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। পটিয়া মনসা বাদামতল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী আবদুল মোতালেব মনু মেম্বার জানায়, মনসা বাদামতল এলাকায় কক্সবাজারগামী একটি তেলবাহী লরির সঙ্গে চট্টগ্রামগামী একটি মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী লরির চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

রায়পুরা (নরসিংদী) : নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ-সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি চালক খোরশেদ মিয়া নামে এক ব্যক্তি নিহত হন।

নিহত খোরশেদ মিয়া পাশের ভৈরব উপজেলার মধ্যেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এখন পর্যন্ত আহতের নাম ঠিকানা যানতে পারে নি পুলিশ। সিএনজিতে থাকা এক যাত্রী গুরুতর আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নেয়া হচ্ছে। প্রত্যক্ষদর্শী মো. হারুন বলেন, ভৈরব গামী পিকাপ চালক বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। ঘটনাস্থলে সিএনজি চালক নিহত হন। সিএনজিতে থাকা এক যাত্রী দুই পা ভেঙে যায়। স্থানীয়দের সহায়তাকারী আহতকে ভৈরব হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এমন মর্মান্তিক দুর্ঘটনা মোটেও কাম্য নয়। ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক নুর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার করি। গাড়ি দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে পিকাপের চালক পলাতক। এ বিষয়ে পরবর্তী আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত