ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইয়াবাসহ আটক দুই

ইয়াবাসহ আটক দুই

ভালুকায় ইয়াবাসহ যুবক এবং চৌদ্দগ্রামে একজনকে আটক করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ভালুকা (ময়মনসিংহ) : ময়মনসিংহের ভালুকায় গত শনিবার ৫০ পিস ইয়াবা ১ গ্রাম হিরোইনসহ রাতুল নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। ভালুকা মডেল থানার সহকারী পুলিশ পরিদর্শক কাজল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর নিয়মিত মামলা করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

চৌদ্দগ্রাম (কুমিল্লা) : কুমিল্লার চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ ইয়াবাসহ হেলাল উদ্দিন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

ওসি শুভ রঞ্জন চাকমা জানান, চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো. কাইয়ুম হোসেনসহ পুলিশের একটি বিশেষ টিম গতকাল রোববার হায়দারপোল এলাকায় চেকপোস্ট বসিয়ে ঢাকাগামী একটি মোটরবাইককে সিগন্যাল দিলে গাড়িটি না দাঁড়িয়ে দ্রুতগতিতে পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া করে মোটরসাইকেলটিসহ চালক হেলালউদ্দিনকে আটক করে। পরে সার্কেল এসপি, থানার ওসি, স্থানীয় সাংবাদিকদের সামনে মিকানিক দিয়ে মোটরবাইকটি খুলে দেখা যায়, টাংকটি দুই ভাগে বিভক্ত। একভাগে তৈল এবং আরেকভাগে বিভিন্ন কাপড়ের মধ্যে লুকানো ছয়টি প্যাকেটে ১১ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। হেলালউদ্দিনকে মাদক আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত