শিশুকে বলাৎকারে যুবক গ্রেপ্তার

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের সাটুরিয়ায় ৬ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বলাৎকারী শফিকুল ইসলামকে পুলিশ গত রোববার গভীর রাতে ধানকোড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে। শিশুটি সাটুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভুগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বলাৎকারী শফিকুল এলাকায় ঘোড়ার গাড়ি চালাত। সে ঘোড়ার জন্য ভুট্টা পাতা আনতে সকালে ক্ষেতে যায়। এমন সময় ভুট্টা ক্ষেতের পাশে শিশুটিকে খেলতে দেখে। পাতা ছেঁড়ার কাজে তাকে ঢেকে নেয় শফিকুল। পরে শিশুটিকে ভুট্টা ক্ষেতের ভেতর নিয়ে বলাৎকার করে। এতে শিশুটির বায়ুপথে রক্তক্ষরণ শুরু হলে তাকে কৌশলে বড় ভাই রবিনের কাছে রেখে পালিয়ে যায় সে। শিশুটি এলাকার লোকজনের কাছে ঘটনা খুলে বললে শফিকুলকে ধরে পুলিশে সোপর্দ করে। শিশুটির বাবা ইকবাল হোসেন সাটুরিয়া থানায় একটি মামলা করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেন সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস।

শফিকুল ধানকোড়ার শুকুর আলীর বাড়িতে ভাড়া থেকে ঘোড়ার গাড়ি চালাতেন। সে ফুকুরহাটি ইউনিয়নের জান্না গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে। ওসি বলেন, খবর পেয়ে অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে চিকিৎসা করার জন্য সাটুরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির বাবা ইকবাল হোসেন বাদী হয়ে মামলা করেছেন।