ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুষ্টিয়ায় পল্লি চিকিৎসক খুন

মেম্বারের স্ত্রী আটক
কুষ্টিয়ায় পল্লি চিকিৎসক খুন

কুষ্টিয়ায় সুদের টাকার জেরে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে আব্দুর রাজ্জাক বিশ্বাস নামের এক পল্লি চিকিৎসক খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামের মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহল পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় মেম্বার সবুজের স্ত্রীসহ কয়েকজনকে আটক করেছে পুলিশ।

রাজ্জাকের স্বজনরা জানান, সুদের টাকার লভ্যাংশের জেরে বর্তমান মেম্বার সবুজ, মেম্বারের চাচাতো ভাই জহুরুল ও সমর্থক মোক্তার হোসেনসহ বেশকিছু লোকজন দেশীয় অস্ত্র ফালা দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে রাজ্জাককে হত্যা করে। থানায় মামলা করা হবে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। তার ভাগিনা জিয়াউর রহমান বলেন, তার মামা একজন পল্লি চিকিৎসক। সকালে সবুজ মেম্বারের লোকজন নিয়ে সুদের টাকা নিতে এসেছিল জাবেদ মেম্বারের কাছে। সে সময় মামা বলেছেন, ঝামেলা না করে বিষয়টি মিটিয়ে নিতে। কিছুক্ষণ পরে মেম্বার লোকজন নিয়ে এসে তার চোখের সামনে মামাকে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করেছেন।

কুমারখালী থানার ওসি মোহসীন হোসাইন বলেন, টাকা পয়সা নিয়ে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করছে। ঘটনায় জড়িত সন্দেহে সবুজ মেম্বারের স্ত্রীসহ কয়েকজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত