ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

লালমনিরহাটে যুবলীগ এবং কুমিল্লা চৌদ্দগ্রামে প্রশাসন ও পৌরসভার যৌথ উদ্যোগে গতকাল বৃহস্পতিবার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

লালমনিরহাট : আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আয়োজনে লালমনিরহাটে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। জেলা পরিষদ অডিটরিয়ামে কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা। বক্তব্য দেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন, যুবলীগ জেলা শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) মোড়ল হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন। এসময় পৌরসভার মেয়র যুবলীগ নেতা রেজাউল করিম স্বপন, সদর উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম বিটু, পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক লেলিন কাজী উপস্থিত ছিলেন।

চৌদ্দগ্রাম (কুমিল্লা) : কুমিল্লার চৌদ্দগ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় উপজেলা প্রশাসন ও চৌদ্দগ্রাম পৌরসভার যৌথ উদ্যোগে পৌর ভবনে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌরসভার মেয়র জিএম মীর হোসেন মীরু। উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন ফয়েজী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জোবায়ের হোসেন, প্যানেল মেয়র মো. মিজানুর রহমান, কাউন্সিলর আমেনা বেগম, পৌরসভা আ.লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত