ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় নিহত পাঁচ

তিন জেলায় নিহত পাঁচ

দিনাজপুরে ট্রাকের চাপায় গৃহবধূ, গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় ট্রলি চালক, ফেনীতে একজন এবং ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : দিনাজপুরের বিরামপুর উপজেলা শহরের সোনালী ব্যাংকের সামনের সড়কে গত বুধবার স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পেছন থেকে আসা দ্রুতগামী ট্রাকের চাপায় পৃষ্ঠ হয়ে গৃহবধূ মনিরা পারভীন রেশমা নিহত হন। তিনি হাকিমপুর উপজেলার বলরামপুর গ্রামের ফসিউর কাওসারের মেয়ে। এ ঘটনায় বিরামপুর থানায় ইউডি মামলা করা হয়েছে।

গাইবান্ধা : সাদুল্লাপুর উপজেলায় গতকাল বৃহস্পতিবার ড্রাম ট্রাকের ধাক্কায় শাকিল মিয়া নামের এক ট্রলির চালক নিহত হয়েছে। শাকিল উপজেলার বনগ্রাম ইউনিয়নের দক্ষিণ কাজীবাড়ী গ্রামের জলিল মিয়ার ছেলে। স্থানীয়রা জানায়, ওই সময় শাকিল কাঠবোঝাই ট্রলি চালিয়ে গাইবান্ধার দিকে যাচ্ছিলেন। এরই মধ্যে অপর একটি ড্রাম ট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দেয়। এ সময় ট্রলিটি ছিটকে গাছের সঙ্গে ধাক্কা লেগে শাকিল মিয়া গুরুতর আহত হন। পরে শাকিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সাদুল্লাপুর থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, তবে কেউ কোন অভিযোগ করেনি।

ফেনী : নাতনির জন্য চিপস্ কিনে বাড়ী ফেরার পথে গতকাল বৃহস্পতিবার ফেনীতে পিকআপ ভ্যান ধাক্কায় মোহাম্মদ মোস্তফা এক বৃদ্ধ নিহত হয়েছেন। ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ত্রিশাল (ময়মনসিংহ) : ময়মনসিংহের ত্রিশালে গতকাল বৃহস্পতিবার দাঁড়ানো ট্রাক ও ভ্যানকে অপর ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছে। জানা যায়, উপজেলার বৈলর বড়পুকুর পাড় এলাকায় ঢাকাগামী দাঁড়ানো ট্র্রাকের চাকা মেতামতের সময় অপর একটি ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দিলে তার সামনে অপর একটি ব্যাটারি চালিত ভ্যানগাড়ি ছিটকে পড়ে যায়। এ সময় ভ্যানগাড়ির চালক চরকুমারিয়া গ্রামের জিন্নাহ আলীর ছেলে মিলন ঘটনাস্থলেই নিহত হয়। পরে ওই ট্রাকটি দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘাতক ট্রাকের হেলপার নিহত হয়। ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত