ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়কে ঝরল দুইজনের প্রাণ

সড়কে ঝরল দুইজনের প্রাণ

মৌলভীবাজারে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র এবং রাজাপুরে ইজিবাইকের চাপায় শিশু শিক্ষার্থী নিহত হয়। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

মৌলভীবাজার : মৌলভীবাজারে সড়ক মোটরসাইকেল দুর্ঘটনায় শফিউল ইসলাম রাফি নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। গত শুক্রবার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের গিয়াসনগর বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। রাফি সদর উপজেলার আখাইকুড়া ইউনিয়নের দুবাই প্রবাসী মজনু আহমদের একমাত্র ছেলে। এছাড়াও সে শহরের শাহ মোস্তফা (রহ.) কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। পুলিশ ও স্থানীয়রা এঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রাজাপুর (ঝালকাঠি) : ঝালকাঠির রাজাপুরে ইজিবাইকের চাপায় এক মাদ্রাসা শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল শনিবার উপজেলার বড়কৈবর্তখালী এলাকায় ঝালকাঠি-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। তার নাম মো. ইউসুব খান ওরফে সিয়াম। সে উপজেলার গালুয়া এলাকার সৌদি প্রবাসী মো. আল আমিন খানের ছেলে ও গালুয়া সাহাবউদ্দিন নুরানী মাদ্রাসার ১ম শ্রেণির ছাত্র। পুলিশ জানায়, ইউসুব ও তার ছোট ভাই ইসমাইলকে নিয়ে তাদের মা মাহফুজা ইজিবাইকে করে উপজেলা সদরে আসছিল। ঘটনাস্থলে তাদের সামনে থাকা ইজিবাইকটি হঠাৎ ব্রেক করে। এতে তাদের ইজিবাইকটি সামনেরটার সাথে ধাক্কা খেয়ে উল্টে গেলে ইউসুব নিচে চাপা পরে। রাজাপুর থানার ওসি পুলকচন্দ্র রায় বলেন, শিশুর পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত