ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

সিরাজগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে চরাঞ্চলে শীতার্ত মানুষের মধ্যে, চট্টগ্রামের বাঁশখালী এবং নরসিংদীর রায়পুরায় গতকাল সোমবার কম্বল বিতরণ করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : চৌহালী উপজেলা পরিষদ চত্বরে অসহায় ও শীতার্ত মানুষের মধ্যে ৩ শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ কম্বল বিতরণ করেন সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস। তিনি বলেন, রাজনৈতিক জীবনের শুরু থেকেই গরীব অসহায় মানুষের সেবা করার চেষ্টা করছি। মৃত্যুর আগে পর্যন্ত মানুষের পাশে থেকে এ সেবা অব্যাহত রাখতে চাই। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু নজির মিয়া, ওসি হারুন অর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার, জেলা পরিষদের সদস্য মাসুদ রানা, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ বিদ্যুৎ, আ.লীগ নেতা মোল্যা বাবুল আক্তার, নূর মোহাম্মদ চৌধুরী সঞ্জু, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোল্যা রবিউল ইসলাম, সাংবাদিক আবু দাউদ রানা, ইমরুল হাসান সিকদার প্রমুখ।

বাঁশখালী (চট্টগ্রাম) : চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার ভাদালিয়াস্থ বায়তুল ইরফান আদর্শ মাদরাসায় শীতার্ত ও দরিদ্র শিক্ষার্থী এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ হয়েছে। মাদরাসা মাঠে ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ এবিএম মোকাম্মেল হক চৌধুরী আলাল ও বায়তুল ইরফান আদর্শ মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক কাজী মুহাম্মদ মনছুরুল হকের নিজস্ব তহবিল থেকে এসব বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন বায়তুল ইরফান আদর্শ মাদরাসার শিক্ষাপরিচালক মুহাম্মদ কামাল উদ্দিন, মাওলানা ছরওয়ার, মাস্টার তারেক, সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহের প্রমুখ।

রায়পুরা (নরসিংদী) : রায়পুরায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিনের নিজস্ব অর্থায়নে উত্তর বাখরনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উত্তর বাখরনগর ইউপি চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিবের সভাপতিত্বে ফরিদা ইয়াসমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হত তাদের মাঝে এসব বিতরণ করেন। উপস্থিত ছিলেন ঝিনাইদহ সরকারী লালন শাহ কলেজের প্রফেসর মো. আতাউর রহমান, উত্তর বাখরনগর বিবিএল স্কুলের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, পিরিচকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজহারুল ইসলাম, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো. মোস্তফা খান, সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ, সাংবাদিক বশির আহমেদ মোল্লা প্রমুখ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত