ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় নিহত চার

দুই জেলায় নিহত চার

নাটোরের সিংড়ায় ট্রাকের চাপায় তিনজন এবং লালমনিরহাটে মাইক্রোবাসের ধাক্কায় কলেজছাত্র নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিংড়া (নাটোর) : নাটোরের সিংড়ায় ট্রাক ও অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালকসহ তিনজন নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে কাজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে মহাসড়কে প্রাণ যায় রহিম আলী, বিদ্যুৎ আলী ও কাচু আলী নামে তিনজনের। তারা সিংড়া উপজেলার কলম পুন্ডরী, নজরপুর গ্রামের বাসিন্দা। জানা যায়, গাছ কাটার উদ্দেশ্যে ৫ জন শ্রমিকসহ অটোভ্যান যোগে চৌগ্রামে রওনা হয়। সিংড়া বাসুয়া ব্রিজ এলাকায় অটোভ্যান পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান রহিম আলী। এসময় আরও দুইজন রাজশাহী মেডিক্যালে যাওয়ার পথে নিহত হয়। সিংড়া থানার ওসি মো. মিজানুর রহমান এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

লালমনিরহাট : হাতীবান্ধা উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় হাফিজুল ইসলাম নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। তিনি উপজেলার উত্তর পারুলিয়া এলাকার জসীর উদ্দীনের ছেলে এবং বড়খাতা ডিগ্রী কলেজের ডিগ্রী প্রথমবর্ষের ছাত্র ছিলেন। গত রোববার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে হাতীবান্ধা উপজেলা হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাতীবান্ধা থানার ওসি শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত