তিন জেলায় শিশুসহ নিহত চার

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

সিরাজগঞ্জে অটোরিকশার চাপায় শিশু ছাত্র, দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় পাওয়ার টিলার চালক, লালমনিরহাটে বাসের ধাক্কায় শিশু এবং টাঙ্গাইলে কাভার্ডভ্যান চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : শহরের বাহিরগোলা মহল্লায় অটোরিকশার চাপায় শিশু ছাত্র সিফাত রহমান নিহত হয়। সে সদর উপজেলার খোকশাবাড়ী গ্রামের আব্দুল্লাহ আল মামুনের ছেলে ও পাঠশালা স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ছিল। সদর থানার ওসি হুমাযুন কবীর আলোকিত বাংলাদেশকে জানান, গতকাল মঙ্গলবার শিশু বাবার সাথে অটোরিকশায় করে শহরের বাহিরগোলা মহল্লায় পাঠশালা স্কুলে যাচ্ছিল। এ সময় রাস্তা পার হওয়ার অপর একটি অটোরিকশা তাকে চাপা দেয়। অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

দিনাজপুর : ট্রাক্টরের ধাক্কায় পাওয়ার টিলার চালক নিহত হয়েছেন। গত সোমবার দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার গাজিপুর এলাকায় গাছের গুড়ি বহনকালে পাওয়ার টিলারকে পেছন থেকে মালবোঝাই ট্রাক্টর ধাক্কা দিলে পাওয়ার টিলারটি উল্টে গিয়ে তার নিচে চাপা পড়ে চালক রেজাউল করিম ঘটনাস্থলে নিহত হন। নিহত চালক নবাবগঞ্জ উপজেলার কুচদহ ইউনিয়নের জাগেরপাড়ার মৃত সৈয়দ আলীর ছেলে। উভয়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় থানায় মামলা করা হয়।

লালমনিরহাট : পাটগ্রাম উপজেলার জুমারপাড় এলাকার মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় সাদ বাবু নামে এক শিশু নিহত হয়। সে উপজেলার জোংড়া ইউনিয়নের ইসলাম নগর গ্রামের কৃষক সাইদ আলম শিমুলের ছেলে। হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল : কালিহাতীতে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশা যাত্রী বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গোহালিয়াবাড়ী বাসস্ট্যান্ডে দুর্ঘটনাটি ঘটে। ওই বৃদ্ধ কালিহাতী উপজেলার জোকারচর এলাকার মৃত আহাম্মদ ফকিরের ছেলে আব্দুল হালিম ফকির, আহত একই উপজেলার গোহালিয়াবাড়ী এলাকার নজরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের ভিত্তিতে নিহতের লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে।