ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় নিহত চার

তিন জেলায় নিহত চার

সিরাজগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত, যশোরের অভয়নগরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পরে ড্রাইভার এবং নোয়াখালীর সুবর্ণচরে ট্রাক্টর ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : বেলকুচি পৌর এলাকার আঞ্চলিক সড়কের চালা এলাকায় বালুবাহী ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র সাব্বির হোসেন নিহত হয়েছে। সে ওই উপজেলার নিশিবয়ড়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে এবং স্থানীয় ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। বেলকুচি থানার ওসি আসলাম হোসেন আলোকিত বাংলাদেশকে জানান, গত বুধবার মোটরসাইকেলে তিন বন্ধু স্থানীয় মুকুন্দগাঁতী বাজারের দিকে যাচ্ছিল। এ সময় উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হয় এবং তাদের উদ্ধার করে ঢাকায় নেয়ার পথে ওই কলেজছাত্র মারা যায়। কোনো অভিযোগ না থাকায় বৃহস্পতিবার স্বজনদের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়। অভয়নগর (যশোর) : অভয়নগর উপজেলার নওয়াপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় ট্রাক ড্রাইভার আব্দুর রউফ সরদার নিহত হয়েছে। ট্রাকের হেলপার সাগর হোসেন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ড্রাইভার আব্দুর রউফ সরদার সাতক্ষীরা জেলার কাসেমপুর গ্রামের রজব আলী সরদারের ছেলে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি মো. সিদ্দিকুর রহমান বলেন, তালতলা পাওয়ার হাউস এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পড়ে ড্রাইভার নিহত হয়েছে। ডায়েরি অনুযায়ী লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করার পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সুবর্ণচর (নোয়াখালী) : সুবর্ণচরে গত বুধবার সারবাহী হ্যান্ড ট্রাক্টর-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছে। তারা হলো- উপজেলার চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মধ্যম ব্যাগা গ্রামের ছিদ্দিক উল্যাহ সমাজের মহসিনের বাড়ির মো. সেলিমের ছেলে শাহাদাত হোসেন ও তার ফুফাতো ভাই নুর আলমের ছেলে মো. ফরহাদ। চরজব্বর থানার ওসি দেব প্রিয় দাস বলেন, ঘটনাস্থল থেকে হ্যান্ড ট্রাক্টর ও মোটরসাইকেল জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত