চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের মধুখালী উপজেলায় ভ্যান চালকের গলা কেটে হত্যা করে ভ্যান ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত ভ্যানচালক নয়ন সরদার উপজেলার রায়পুর ইউনিয়নের বড় গোপালদি গ্রামের লুৎফর সরদারের ছেলে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নয়নের লাশ উপজেলার রায়পুর ইউনিয়নের বকশীপুর মাঠপাড়া থেকে উদ্ধার করেছে মধুখালী থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নয়ন সরদার গত বুধবার বিকালে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হন। তারপর আর বাড়িতে ফেরেননি। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা তার লাশ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে রায়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাকির হোসেন মিয়া বলেন, ছেলেটি আমার পরিচিত। খুব মিশুক ছিল। গত বুধবার বিকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। গতকাল বৃহস্পতিবার সকালে বকশীপুর মাঠপাড়া এলাকায় তার লাশ পড়ে থাকতে দেখে লোকজন খবর দেন। পরে পুলিশকে জানানো হয়। মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের যে কোনো সময় তাকে হত্যার পর ভ্যান ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ বিষয়ে পুলিশ কাজ করছে। আইনিব্যবস্থা প্রক্রিয়াধীন।