ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলা থেকে দুই লাশ উদ্ধার

দুই জেলা থেকে দুই লাশ উদ্ধার

নওগাঁর মহাদেবপুরে ডোবা থেকে যুবকের এবং কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার প্রতিনিধিদের পাঠানো খবর-

নওগাঁ : নওগাঁর মহাদেবপুরে রাস্তার পাশে ডোবা থেকে মূকবধির সাজ্জাদ হোসেন নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বাগাচারা গ্রামের নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের পাশে ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়। সাজ্জাদ হোসেন ওই গ্রামের সালেক মণ্ডলের ছেলে।

মহাদেবপুর থানার ওসি মোজাফ্ফর হোসেন বলেন, বাগাচার মাদ্রাসার পশ্চিম পাশে একটি ডোবায় লাশ পড়ে ছিল। প্রাথমিকভাবে এটি হত্যা নাকি দুর্ঘটনা তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর সত্যতা জানা যাবে। এ ঘটনায় থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়েবাড়ি থেকে ফেরার পথে ৫০০ টাকা বাজি ধরে দুধকুমার নদ সাতরিয়ে পার হবার সময় নিখোঁজ যুবকের লাশ পাওয়া গেছে। এ ঘটনার ছয় দিন পর সামাদের ঘাটের পূর্ব দিকে ড্রেজার মেশিনের পাইপে আটকে থাকা অবস্থায় লাশটি পাওয়া যায়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করতে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয়রা জানান, পাইকেরছড়া মাওলানা পাড়ার মোজাম্মেল হকের ছেলে হাসেম আলীর সঙ্গে তিলাই ইউনিয়নের খোঁচা বাড়ির চর এলাকার মেয়ের সঙ্গে বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে নৌকাযোগে দুধকুমার নদ পার হওয়ার জন্য শহিদুলের ঘাটের নৌকায় ওঠে সবাই। নৌকাটি মাঝ নদীতে পৌঁছলে বরের ফুফাত ভাই বাবুল মিয়া অন্যান্য বন্ধুদের সঙ্গে সাতরিয়ে নদী পার হওয়ার বাজি ধরেন। বন্ধুদের সঙ্গে ৫০০ টাকা বাজি ধরে মাঝ নদীতে নৌকা থেকে ঝাঁপিয়ে পড়ে সে। কিছুদূর সাতরিয়ে যাওয়ার পর প্রচণ্ড স্রোতের টানে গভির পানিতে তলিয়ে যায় বাবুল।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত