ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় নিহত চার

দুই জেলায় নিহত চার

সাতক্ষীরায় পৃথকভাবে দুইজন এবং বেনাপোলে শিক্ষা সফরের বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : গোপীনাথপুরে গতকাল শুক্রবার দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহত শেখ যুবায়ের হোসেন একজন কোরআনের হাফেজ। সে সাতক্ষীরা সদরের ইটাগাছা পূর্বপাড়া এলাকার শেখ কবিরুজ্জামানের ছেলে। সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. হিসাম আল কবির জানান, এখানে দুইজনকে চিকিৎসা দিতে আনা হয়। একজনের নাকের হাড় ভেঙে গেছে। তাকে সাতক্ষীরা মেডিকেলে রেফার্ড করা হয়েছে। তার অবস্থাও গুরুতর। অপর একজন ঘটনাস্থলেই মারা গেছে। সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, দুটি ভেঙে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এদিকে সদরে স্কুলের পিকনিকে গিয়ে প্রাণ হারিয়েছে দশম শ্রেণির স্কুলছাত্র। গত বৃহস্পতিবার রাতে ফরিদপুর ভাঙা গোলচত্বর থেকে নিচে পড়ে এ ঘটনা ঘটে। স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জামিলুজ্জামান জানান, সকালে স্কুলের ৩০০ ছাত্রছাত্রী একত্রে পিকনিকে আসি। গোপালগঞ্জ ও ফরিদপুরের ভাঙা গোলচত্বর আমাদের পিকনিকের নির্ধারিত স্থান ছিল। গোলচত্বরের রেলিংয়ে লাফ দিয়ে উঠতে গিয়ে বাইপাস সড়ক থেকে ১৫-২০ ফুট নিচের পড়ে যায় সৈকত। আমাদের সকলের সামনেই ঘটনাটি ঘটেছে। তাৎক্ষণিক উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সৈকতকে মৃত ঘোষণা করে।

বেনাপোল : কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় গত বৃহস্পতিবার যশোরের একটি শিক্ষাসফরের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় ২জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও অত্যন্ত ৪০ জন। নিহতেরা হলেন- বাকড়ী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য বিদ্যুৎ কুমার বিশ্বাস ও বিদ্যালয়ের ল্যাব সহকারী সুদিপ্ত বিশ্বাস। জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, দুর্ঘটনাকবলিত সকল শিক্ষার্থীদের চিকিৎসায় কোনো অসুবিধা হবে না। চিকিৎসার যাবতীয় অর্থ ও সহযোগিতা জেলা প্রশাসনের পক্ষ থেকে দেয়া হবে। যশোর জেনারেল হাসপাতালের ডা. আখতারুজ্জামান বলেন, হাসপাতালে ১৮ জনকে ভর্তি করা হয়েছে। ১৮ জন আহতের মধ্যে ৪ জনকে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

তার মধ্যে একজনের অবস্থা গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হতে পারে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত