ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় দুই লাশ উদ্ধার

দুই জেলায় দুই লাশ উদ্ধার

সাতক্ষীরার তালায় বস্তায় মোড়ানো নবজাতকের এবং বগুড়ার শেরপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : সাতক্ষীরার তালায় বস্তায় মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার উপজেলার মাগুরা বাজারের একটি লেদ কারখানার সিড়ির ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- মাগুরা গ্রামের ঝর্না খাতুন ও আল আমিন। তালা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ, লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেরপুর (বগুড়া) : শেরপুরে শয়নকক্ষ থেকে দশম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আসমা খাতুন। এ ঘটনায় গতকাল শনিবার থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত ওই ছাত্রী উপজেলার খানপুর ইউনিয়নের ভাটরা মধ্যপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের মেয়ে। সে স্থানীয় হলি চাইল্ড স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, আসমা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে ওই আত্মহত্যার ঘটনার নেপথ্যে অন্য কোনো কারণ থাকতে পারে বলে তার পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানিয়েছেন। এক্ষেত্রে কারো কোনো সংশ্লিষ্টতা থাকলে অবশ্যই তার বিরুদ্ধে আইন অনুযায়ী প্ররোচণার মামলা নেয়া হবে বলে জানান তিনি।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত