ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় সড়কে ঝরল দুই প্রাণ

দুই জেলায় সড়কে ঝরল দুই প্রাণ

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এবং গাইবান্ধার পলাশবাড়িতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

লালমনিরহাট : পাটগ্রাম উপজেলায় গত শনিবার ট্রাকের ধাক্কায় মিলার শেখ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। সে উপজেলার বাউরা ইউনিয়নের নবীনগর গ্রামের বাচ্চা শেখের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাউরা বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মিলার শেখ। এ সময় বুড়িমারী গামি একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার সড়কের মাঝিপাড়া এলাকায় গত শনিবার বাস, ইজিবাইক ও ট্রাক্টরের সংঘর্ষে দুইজন নিহত ও ৫ জন আহত হয়েছে। স্থানীয়রা জানান, গাইবান্ধা থেকে পলাশবাড়িমুখী একটি ট্রাক্টর মাঝিপাড়ায় ব্যাটারিচালিত ইজিবাইককে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা থেকে গাইবান্ধামুখী বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। তারা হলো- পলাশবাড়ি উপজেলার ঠুটিয়াপাকুড় গ্রামের শান্ত মিয়া এবং নড়াইল গ্রামের সেলিম মিয়া। পলাশবাড়ি থানার ওসি (তদন্ত) দিবাকর অধিকারী জানান, দুজনের লাশ তাদের স্বজনরা নিয়ে গেছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত