ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তিন জেলায় নিহত চার

তিন জেলায় নিহত চার

কক্সবাজারে দুই মোটরসাইকেল আরোহী, দিনাজপুরে শিক্ষক এবং নাটোরে এক কিশোর নিহত হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

কক্সবাজার : কক্সবাজারের ঈদগাঁওয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। তারা হলো- ইউনিয়নের চান্দেরঘোনা কাটামোরা এলাকার সৌদি প্রবাসী নুরুল আজিম ও দেলোয়ার হোসেন সাঈদী। গতকাল সোমবার স্টেশন থেকে বাড়িতে ফেরার পথে কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় কাইয়ুম উদ্দিন জানান, সকালে নুরুল আজিম ও দেলোয়ার হোসেন সাঈদী স্টেশন থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। কলেজ গেটের ব্রিজ পর্যন্ত পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। পরিবারের অনাপত্তির ভিত্তিতে লাশের দাফন প্রক্রিয়া চলছে। এ ঘটনায় সর্বত্র শোক বিরাজ করছে। ঈদগাঁও থানার ওসি মো. গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

দিনাজপুর : সদর উপজেলায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে মোটরসাইকেল ধাক্কা দিয়েছে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। গত রোববার উপজেলার ভবাইনগর পাঁচবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি থানার ওসি তানভীরুল ইসলাম জানান, পরিবারের কোনো প্রকার অভিযোগ না থাকায় লাশ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা করা হয়েছে।

নাটোর : লালপুর উপজেলায় এক কিশোর নিহত হয়েছে। গতকাল সোমবার উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের মোহরকয়া এলাকায় চলন্ত ট্রাক্টর থেকে পড়ে সে মারা যায়। নিহত ফরহাদ আলী লালপুর উপজেলার মোহরকয়া গ্রামের অজিত মোল্লার ছেলে। লালপুর থানার ওসি মোহা. মোনোয়ারুজ্জামান জানান, ভোরে উপজেলার মোহরকয়া গ্রামের ঝাঁওতলা এলাকা দিয়ে যাওয়ার পথে চলন্ত ট্রাক্টর থেকে পড়ে যায় চালকের সহকারী ফরহাদ আলী। এ সময় স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর ট্রাক্টরের চালক মো. তসলিম উদ্দিন ট্রাক্টরসহ দ্রুত পালিয়ে যান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত