ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় দুইজনকে হত্যা

দুই জেলায় দুইজনকে হত্যা

সিরাজগঞ্জে সুদের টাকার হিসাব নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে এবং মানিকগঞ্জে ভাই ভাইকে খুন করেছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ পৌর এলাকার চক কোবদাস পাড়া মহল্লায় সুদের টাকার হিসাব নিয়ে কাঁচামাল ব্যবসায়ী ইউসুফ আলীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি ওই মহল্লার ঘুতু সেখের ছেলে এবং স্থানীয় আড়তে কাঁচামাল ব্যবসার পাশাপাশি সুদের ওপর টাকা খাটাতেন। সদর থানার ওসি হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আলোকিত বাংলাদেশকে জানান, ইউসুফ আলী একই মহল্লার সফর আলীর ছেলে মমিনুল ইসলামকে সুদে টাকা ধার দিয়েছিল। গত মঙ্গলবার রাতে এ টাকার হিসাব নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে ইউসুফ আলীকে কুপিয়ে আহত করে পালিয়ে যান মমিনুল ইসলাম। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন গভীর রাতে তিনি মারা যান। পুলিশ গতকাল বুধবার সকালে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে উল্লেখিত হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

মানিকগঞ্জ : মানিকগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে ভাই-ভাতিজাদের কিল ঘুষিতে মানিক মোল্লা নামে একজন মারা যাওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর এলাকায় এ ঘটনা ঘটে। মানিকের স্ত্রী রেকেয়া বেগম বলেন, সকালে তার স্বামী বাড়ির সীমানা ঘেষে একটি টয়লেট নির্মাণের কাজ শুরু করেন। এ সময় তার বড় ভাই খুশি মোল্লা, ছোট ভাই শফি মোল্লা ও ভাতিজা হাসান এতে বাধা দেয়। এ নিয়ে কথাকাটির এক পর্যায়ে তারা মানিক মোল্লাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মানিক মোল্লা।

এ বিষয়ে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে সীমানা নিয়ে বিরোধের জেরে মারামারিতে মানিক মোল্লা নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত