ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ছাত্রী নিহত

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে মাটিবাহী ট্রাকের (ড্রাম) চাকায় পিষ্ট হয়ে প্রথম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। তার নাম মোছা. মায়া খাতুন। গতকাল মঙ্গলবার শেরপুর-ভবানীপুর আঞ্চলিক সড়কের আন্দিকুমড়া পূর্বপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

মায়া উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের আন্দিকুমড়া গ্রামের মেরাজুল ইসলামের মেয়ে এবং স্থানীয় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম শ্রেণি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কটির পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে পার হচ্ছিল। এ সময় মাকোড়কোলা গ্রামস্থ মাটির পয়েন্ট থেকে আসা দ্রুতগতির একটি মাটিবাহী ট্রাক (ড্রাম) শিশুটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ওই শিশু ঘটনাস্থলেই মারা যায়।

মায়ার মা ফেন্সি বেগম জানান, বাড়ির উঠানে খেলা করছিল তার মেয়ে। আর নিত্যপ্রয়োজনীয় কেনাকাটার জন্য তার নানি সড়ক-সংলগ্ন মুদি দোকানে যান। একপর্যায়ে দোকানে তার নানিকে দেখে খাবার সদাই নেয়ার জন্য মুদি দোকানে যাচ্ছিল মেয়ে। কিন্তু সড়ক পারাপারকালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেল বলে তিনি আর্তনাদ করতে থাকেন।

শেরপুর থানার উপ-পরিদর্শক মিথুন সরকার বলেন, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটির চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের কাউকে আটক করা যায়নি। তবে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এছাড়া আইনি প্রক্রিয়া শেষে শিশুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ওই ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়া রয়েছে বলে জানান তিনি।