কয়রায় ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কয়রা (খুলনা) প্রতিনিধি

খুলনার কয়রা উপজেলার ঘুগরাকাটি গ্রামের ব্যবসায়ী মাহবুবুর রহমান নামের এক ব্যক্তিকে মারধর করেছে একই গ্রামের মো. ওসমান গনি। এ ঘটনায় ভুক্তভোগী মাহবুবুর রহমানের ভাই হাফিজুর রহমান গত সোমবার কয়রা থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে তিনি বলে, ঘুগরাকাটি মৌজায় পৈত্রিক ও ফুফুর জমি গত বর্ষা মৌসুমে চাষাবাদ করে আমরা ধান রোপণ করি। পৌষ মাসে ধান কর্তন করে ঘুগরাকাটি হাফিজিয়া মাদ্রাসায় রাখা হয়েছিল। উভয়পক্ষের মধ্যে কথা ছিল ধান মাড়াই করে যার যার অংশ নিয়ে যাবে। কিন্তু বিবাদী ওসমান গণি কাউকে না জানিয়ে ভাগাংশ বুঝিয়ে না দিয়ে মাদ্রাসা হতে গোপনে সমুদয় ধান নিয়ে যায়। ধান নিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে ওসমান গণি হাফিজুর রহমানের বড় ভাই মাহবুবুর রহমানকে গলা ধরে রাস্তার ওপর ফেলে বেধড়ক মারপিট করে।

একপর্যায়ে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় জায়গীরমহল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তিনি আরো জানান, ওসমান গণি একজন প্রতারক ও ধোকাবাজ। ধান আত্মসাতের অসৎ উদ্দেশ্যে তিনি মাদ্রাসা হতে গোপনে ধানগুলো তার মিলে নিয়ে গেছে। এজন্য তার শাস্তি হওয়া দরকার। অভিযোগের বিষয় জানতে চাইলে থানার ওসি এবিএমএস দোহা বলেন, ঘুগরাকাটি গ্রামের হাফিজুর রহমানের একটি লিখিত অভিযোগ পুলিশ খতিয়ে দেখছে।