বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত তিন

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

চাঁদপুরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এছাড়া বগুড়ার শেরপুরে সিমেন্টবোঝাই ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এক শ্রমিকের পা বিচ্ছিন্ন হয়ে যায়। গতকাল বুধবার প্রতিনিধিদের পাঠানো খবর-

চাঁদপুর : সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে বোগদাদ পরিবহনের একটি বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। তারা সবাই অটোরিকশার যাত্রী। নিহতরা হলেন মতলব দক্ষিণ উপজেলার উপাদি দক্ষিণ ইউনিয়নের ধলাইতলী গ্রামের হারুন বেপারীর ছেলে হাবিব বেপারী, বড়দিয়া আড়ং বাজার এলাকার মৃত বশির প্রধানিয়ার ছেলে মাহাবুব প্রধানিয়া, সদর উপজেলার হানারচর ইউনিয়নের গোবিন্দিয়া গ্রামের মৃত ইউসুফ হাওলাদারের ছেলে নেছার হাওলাদার। সদর মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ জানান, তদন্ত শেষে লাশ ময়না তদন্তের জন্য সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরে সিমেন্টবোঝাই ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে জান্নাতুল ফেরদৌস ওরফে হৃদয় নামে এক শ্রমিকের পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আরও দুই শ্রমিক আহত হয়েছেন। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, দুর্ঘটনায় আহতরা উপজেলার মির্জাপুর এলাকায় অবস্থিত আলাল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বগুড়া মাল্টি ওয়েল মিলে শ্রমিক হিসেবে কাজ করেন। প্রতিদিনের ন্যায় সকালে একটি মোটরসাইকেল যোগে কাজে যোগ দিতে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে ছোনকা বাজার নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী সিমেন্ট বোঝাই দ্রুতগতির একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে মোটরসাইকেলটিকে হারিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইকেলে থাকা তিনজন ছিটকে পড়ে যান। এর মধ্যে জান্নাতুল ফেরদৌস হৃদয় মহাসড়কের ওপর পড়েন। পরে চালক ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় জান্নাতুল ফেরদৌসের বাম পায়ের ওপর দিয়ে ট্রাক চালিয়ে নিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু পা বিচ্ছিন্ন হয়ে যাওয়া জান্নাতুল ফেরদৌসের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন বলেন, এ ঘটনায় মামলা নেয়া হবে।