ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সড়ক দুর্ঘটনা

তিন জেলায় নিহত আট

তিন জেলায় নিহত আট

সিরাজগঞ্জে পিকআপভ্যান চাপায় মা ও ছেলে, সাতক্ষীরা ডাম্পার ট্রাকচাকায় পিষ্ঠ হয়ে পুলিশ সদস্য এবং বগুড়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : উল্লাপাড়া উপজেলার চালা এলাকায় পিকআপভ্যান চাপায় মা ছেলে নিহত হয়েছে। তারা হলেন- ওই উপজেলার চালা গ্রামের খলিলুর রহমানের স্ত্রী করুনা খাতুন ও শিশু ছেলে তরিকুল ইসলাম। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল কবির আলোকিত বাংলাদেশকে জানান, গতকাল বৃহস্পতিবার করুণা তার ছেলেকে নিয়ে আত্মীয় বাড়ি যাওয়ার উদ্দেশ্যে ওই স্থানে যানবাহনের জন্য দাঁড়িয়েছিল। এ সময় সিরাজগঞ্জ থেকে শাহজাদপুরগামী পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মা ছেলেকে চাপা দেয়। পুলিশ তাদের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

বগুড়া : শাহজাহানপুরে মাদলা সুজাবাদ এলাকার দ্বিতীয় বাইপাস সড়কে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা মেয়েসহ পাঁচজন নিহত হয়েছে। নিহতরা হলো- গাবতলী উপজেলার কদমতলীর বাসিন্দা অটোরিকশা চালক হযরত আলী, যাত্রী ধুনটের বেড়েরবাড়ী এলাকার গোলাম রব্বানী, গাবতলীর কালাইহাটা এলাকার শাহানা আক্তার, হিয়া মনি।

ফায়ার সার্ভিস বগুড়ার সহকারী পরিচালক খন্দকার আব্দুল জলিল জানান, নিহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী। কৈগাড়ী ফাঁড়ির এএসআই আব্বাস আলী জানান, দুর্ঘটনার পরপরই উত্তেজিত স্থানীয় লোকজন বাসে আগুন ধরিয়ে দেয়। শাজাহানপুর থানার এসআই মোহাম্মদ আলী জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

সাতক্ষীরা : কলারোয়ায় মাটিবাহী ডাম্পার ট্রাকের টাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক পুলিশ সদস্য নিহত হয়েছে। তার নাম ইমরান হোসেন উপজেলার শঙ্করপুর গ্রামের মোনায়েম হোসেনের ছেলে। তিনি রাঙ্গামাটি জেলার সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আক্তার জানান, ইমরান হোসেন মোটরসাইকেল যোগে সিংহলাল এলাকা থেকে জালালাবাদ সংঙ্করপুর যাওয়ার সময় পথে মাটি বাহি একটি ডাম্পার ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থালেই তিনি মারা যান। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত