ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় নিহত তিন

দুই জেলায় নিহত তিন

সিরাজগঞ্জে ট্রাকচাপায় ভাই ও বোন এবং ঝিনাইদহের কোটচাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ : সদর উপজেলার কুড়ালিয়া এলাকায় ট্রাকচাপায় ভাই-বোন নিহত হয়েছে। তারা হলো- কাজিপুর উপজেলার সিংড়াবাড়ী গ্রামের সিদ্দিক হোসেনের মেয়ে লিপি খাতুন ও তার ভাই মুকুল। সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, গতকাল শনিবার ওই দুই ভাই-বোন স্থানীয় বাজার থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে গ্রামের বাড়ি কাজিপুর উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ওই অটোরিকশাকে চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কাজিপুর ও সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পর ওই ভাই-বোন মারা যায় এবং চালকসহ আহত দুইজনকে উল্লেখিত হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের কোটচাঁদপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে মহিমা বেগম নামে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী আলী কদরসহ দুইজন আহত হয়েছেন। গত শুক্রবার শহরের দুধসারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিকালে আলী কদর ও তার স্ত্রী মহিমা দুইজনে মোটরসাইকেলযোগে কোটচাঁদপুর থেকে নিজ বাড়ি উপজেলার কাগমারী গ্রামে ফিরছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে স্ত্রী মহিমা বেগম সড়কের উপর ছিটকে পড়ে। এ সময় দ্রুত গতির কাঠ বোঝাই একটি লাটাই গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় মারাত্মক আহত হয় স্বামী আলী কদরসহ দুইজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আলী কদরকে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। কোটচাঁদপুর থানার দায়িত্বরত অফিসার এসআই নাজিবুল জানান, এ ঘটনায় অন্য মোটরসাইকেল আরোহী উপজেলার বকশিপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে মিকাঈলকে আটক করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত