ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঝগড়া থামাতে গিয়ে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

ঝগড়া থামাতে গিয়ে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

ময়মনসিংহের তারাকান্দায় ঝগড়া থামাতে গিয়ে ফয়েজ উদ্দিন নামে এক সাবেক ইউপি সদস্য মারা গেছেন। তিনি কামারিয়া ইউনিয়নের সুবলীয়াপাড়া গ্রামের মৃত উমর আলীর পুত্র। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটকসহ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল শনিবার ময়মনসিংহ মর্গে পাঠিয়েছেন।

জানা যায়, কামারিয়া ইউনিয়নের সুবলীপাড়া গ্রামে কুচের বাইদ খালের পাশে শফিকুল ইসলাম খান ও তাইজ উদ্দিন ফিশারি করায় এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। এ নিয়ে ফিশারি মালিকের সাথে এলাকাবাসীর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ২ দিন আগের বৃষ্টিতে জলাবদ্ধতা দেখা দেয়ায় এলকাবাসী শুক্রবার দুপুরে ভেকু মেশিন নিয়ে ফিশারির পাড় কাটতে যান। এতে বাধা দেয়ায় ফিশারির কর্মচারীদের সাথে সাবেক ইউপি সদস্য ফয়েজ উদ্দিনের হাতাহাতি ও ধস্তাধস্তি হয়। ঘটনাস্থলে ময়েজ উদ্দিন অসুস্থ হলে চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। এ ঘটনায় পুলিশ চাঁদপুর জেলার মতলব থানার ফতেপুর গ্রামের মোফাজ্জল হুসেন খান (৪৫) ও পলক খানকে (৪৮) আটক করে শনিবার আদালতে পাঠিয়েছেন।

এ ব্যাপারে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মর্গে পাঠানো হয়েছে। এছাড়া সন্দেহজনক ভাবে দুইজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত