ঝগড়া থামাতে গিয়ে সাবেক ইউপি সদস্যের মৃত্যু

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের তারাকান্দায় ঝগড়া থামাতে গিয়ে ফয়েজ উদ্দিন নামে এক সাবেক ইউপি সদস্য মারা গেছেন। তিনি কামারিয়া ইউনিয়নের সুবলীয়াপাড়া গ্রামের মৃত উমর আলীর পুত্র। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটকসহ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল শনিবার ময়মনসিংহ মর্গে পাঠিয়েছেন।

জানা যায়, কামারিয়া ইউনিয়নের সুবলীপাড়া গ্রামে কুচের বাইদ খালের পাশে শফিকুল ইসলাম খান ও তাইজ উদ্দিন ফিশারি করায় এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। এ নিয়ে ফিশারি মালিকের সাথে এলাকাবাসীর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ২ দিন আগের বৃষ্টিতে জলাবদ্ধতা দেখা দেয়ায় এলকাবাসী শুক্রবার দুপুরে ভেকু মেশিন নিয়ে ফিশারির পাড় কাটতে যান। এতে বাধা দেয়ায় ফিশারির কর্মচারীদের সাথে সাবেক ইউপি সদস্য ফয়েজ উদ্দিনের হাতাহাতি ও ধস্তাধস্তি হয়। ঘটনাস্থলে ময়েজ উদ্দিন অসুস্থ হলে চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। এ ঘটনায় পুলিশ চাঁদপুর জেলার মতলব থানার ফতেপুর গ্রামের মোফাজ্জল হুসেন খান (৪৫) ও পলক খানকে (৪৮) আটক করে শনিবার আদালতে পাঠিয়েছেন।

এ ব্যাপারে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মর্গে পাঠানো হয়েছে। এছাড়া সন্দেহজনক ভাবে দুইজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।