ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘আন্দোলন করে সরকারকে নামানোর ক্ষমতা নেই বিএনপির’

‘আন্দোলন করে সরকারকে নামানোর ক্ষমতা নেই বিএনপির’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমপি মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ২০১৩ সাল থেকে বিএনপি এই সরকারকে ক্ষমতা থেকে নামাতে বহু চেষ্টা করেছে।

ফলাফল মানুষ জানে। আন্দোলন করে এই সরকারকে ক্ষমতা থেকে টেনেহিঁচড়ে নামানোর ক্ষমতা বিএনপির তো নেই-ই, এ দেশে এমন কোনো রাজনৈতিক শক্তিও নেই।

গতকাল সোমবার কুষ্টিয়া মোহিনী মিল-আদর্শ কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির আন্দোলন তাদের নিজেদের কর্মী সমর্থকদের ও জনগণের সাথে ভাওতাবাজি ছাড়া আর কিছুই নয়। এখন যে কথাগুলো বলছে সেগুলোও ভাওতাবাজিরই অংশ।

এ সময় পিলখানা হত্যাকাণ্ড নিয়ে হানিফ বলেন, ওই দিন খালেদা জিয়ার গতিবিধি ও আচরণ সন্দেহজনক, যা এই ঘটনার সাথে নিজেদের সম্পৃক্ততার ইঙ্গিত দেয়। মির্জা ফখরুলরা এখন উল্টা পাল্টা কথা বলেন, সেদিন থেকে দুদিন খালেদা জিয়া কোথায় অন্তর্ধান ছিলেন তা খোলাসা করুন। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার কুমারখালী-খোকসা আসনের এমপি সেলিম আলতাফ জর্জ, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক সাইদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত