ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গরু চোর ধরতে গিয়ে যুবক খুন

গরু চোর ধরতে গিয়ে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গরু চোর ধরতে গিয়ে চোরের ছুরিকাঘাতে পারভেজ নামে এক যুবক খুন হয়েছে। গত সোমবার গভীর রাতে উপজেলার অরুয়াইল ইউনিয়নের চরকাকরিয়া এলাকায় মেঘনা নদীর পাড়ে এ ঘটনা ঘটে। পারভেজ উপজেলার ওই ইউনিয়নের চরকাকরিয়া গ্রামের উবায়েদ উল্লাহর ছেলে। গতকাল মঙ্গলবার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

গ্রামবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাতে একটি চোর চক্রের দল পারভেজের বড় ভাই হুমায়ুনের গোয়াল ঘর থেকে দুটি গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় নদীর পাড়ে জেলেদের চোখে পড়ে। জেলেদের মাধ্যমে খবর পেয়ে হুমায়ুন তার ছোট ভাইকে নিয়ে গরু চোরকে ধরতে যায়।

তারা সামনে এগোতেই চোরচক্রের ৪-৫ জন লোক অন্ধকারের মধ্যে পারভেজকে ধরে টেনে-হেঁচড়ে নদীর পাড়ে নিয়ে যায়। ছোট ভাইকে বাঁচাতে বড় ভাই আগাতে চাইলে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে তাড়িয়ে দেয় চোরচক্র। পরে তারা পারভেজকে মেঘনার পাড়ে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে ও গরুগুলো ফেলে রেখে নৌকায় করে পালিয়ে যায়। সরাইল থানার উপ-পরিদর্শক নুরুল করিম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের

প্রক্রিয়া চলমান।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত